শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর ইউপি সদস্য সন্ত্রাসী হামলার শিকার হন অসহায় পরিবার

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৫০ Time View

লক্ষ্মীপুরের নিজ মেয়ের শশুরের সম্পত্তির লোভে নিজ মেয়ের নামে জমি লিখে না দেওয়ায় কারণে বসত ঘর ভাংচুর মারধরের ও জেলা সদর হাসপাতালে ইমারজেন্সি রুমে মারধরের অভিযোগ বেয়াই মেম্বার গোরফান ও ছেলে বউ পপির বিরুদ্ধে।

বুধবার (২৭এপ্রিল) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের পরিষদের ৭নংওয়ার্ড হামিদ মিঝি বাড়িতে এই ঘটনা ঘটেছে। বেয়াই গোরফান চররুহিতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য ও নুরুজ্জামান মিঝীর ছেলে।

এই বিষয়ে ইউপি সদস্য গোরফানের নিজ মেয়ে জামাই আল আমিন বলেন, আমার বাবা অনেক টাকা ঋণ আছে তাই তিনি তার মালিকানা জমি বিক্রি করবে কিন্তু আমার শশুর গোরফান মেম্বার নিজের সন্ত্রাস বাহিনীর ক্ষমতা দেখিয়ে টাকা দাবি করছে। এবং তার ছোট মেয়ে ও তিনি আমার বাবাকে মারধর করেছে।

এবং লক্ষীপুর থেকে সন্ত্রাসী বাহিনীর ১৫-৩০জন ভাড়া করে এনে আমাদের বসত ঘর ভাংচুর করছে। আমার বাবা আমির হোসেন বাদী হয়ে আদালতে মামলা করছে আমরা তার বিচার চাই। এই বিষয়ে সেলিম পাটোয়ারী সাথে যোগাযোগ করলে তিনি কোনো বক্তব্য দেয়নি এই বিষয়ে ইউপি সদস্য গোরফান সাথে একাধিকবার দেখা করলেও তিনি বলেন, আমার কোন বক্তব্য নেই এই বিষয়ে জানতে চাইলে, ৪নং চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী মুঠোফোনে একাধিকবার কল দিও মুঠোফোন রিসিভ করেনি তাই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category