শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুর শাকচরের নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪৯ Time View

লক্ষ্মীপুরে খেলতে গিয়ে নিখোঁজের একদিন পর মো. জিহাদ হোসেন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বুকে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার সকালে সদর উপজেলা শাকচর গ্রামের কাচারি বাড়ি এলাকার বাউন্ডারি দেওয়া একটি জমি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। জিহাদ একই এলাকার রিকশা চালক জিয়া উদ্দিনের ছেলে।

এরআগে গতকাল বৃহস্পতিবার বিকালে খেলতে গিয়ে নিখোঁজ হয় জিহাদ। পুলিশ ও স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে শিশু জিহাদ বাড়ির বাইরে খেলতে যায়।

এরপর দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। এরই এক পর্যায়ে শুক্রবার সকালে বাড়ির পার্শ্ববর্তী বাউন্ডারি দেওয়া একটি জায়গায় জিহাদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এই ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ বা মামলা হয়নি

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category