বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত ৩ আসামীসহ ৫ জন গ্রেফতার

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১০৮ Time View
মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নির্দেশনায় অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার এবং গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্তে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক এর সার্বিক তত্ত্বাবধানে মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানিক টিম থানা
এলাকার বিভিন্ন জায়গায় গত ২৭/০৪/২০২২ খ্রিঃ তারিখ বিশেষ অভিযান পরিচালানা করে পরোয়ানাভুক্ত আসামী ১. মোঃ আলাকত মিয়া, পিতা-আলফত মিয়া, সাং-শাহপুর, ২. মনির হোসেন প্রকাশ মনির মিয়া, পিতা-আনোয়ার মিয়া, সাং-ছিকরাইল, ৩. বদরুল মিয়া, পিতা-মৃত ছয়াদ মিয়া, সাং-ভাঁদগাঁও, সর্ব থানা ও জেলা-মৌলভীবাজার সহ সাজা পরোয়ানাভুক্ত আসামী ৪. মোঃ মিলাদ তালুকদার, পিতা-মোঃ আব্দুল হামিদ, সাং-কদুপুর ৫. শাহজাহান মিয়া, পিতা-আব্দুর রাজ্জাক, সাং-মাতারকাপন, উভয় থানা ও জেলা-মৌলভীবাজার সহ সর্বমোট ১১ (এগার) টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হইয়াছে।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক জানান আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে থানা এলাকায় চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য “টিম মৌলভীবাজার সদর মডেল থানা” পুলিশ বদ্ধপরিকর। বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত আছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category