শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

ভোলায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

সিমা বেগম (ভোলা প্রতিনিধি)
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৩৬ Time View

জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে ভোলায় বর্ণাঢ্য র্যালি ও আলোচনা সভা রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এ বছর দিবসটির প্রতিপাদ্য বিষয় ছিলো বিনা খরচে নিনি আইনি সহায়তা শেখ জাসিনা সরকার দিচ্ছে এই নিশ্চয়তা।

জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে বৃহস্পতিবার সবালে জেলা জজ আদালত থেকে একটি র্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে আদালত চত্বরে আলোচনা সভা ও লিগ্যাল এইড মেলা অনুষটঠিত হয়।

এতে সরকারি বিভিন্ন দপ্তরের ১০টি স্টল বসে। আলোচনা সভার সভাপতিত্ব করেন, জেলা ও দায়রা জজ এবং লিগ্যাল এইডের চেয়ারম্যান মোঃ মহসিনুল হক।অনুষ্ঠানে ভাচ্যুয়ালী যুক্ত হয়ে শুভেচাছা বক্তব্য রাখেন, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

এ সময় উপস্তিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক আবদুল মমিন টুলু, অতিরিক্ত জেলা জেলা ও দায়রা জজ ওসমান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত কুমার হালদার, পুলিশ সুপার মোজাম্মদ সাইফুল ইসলাম , জেলা লিগ্যাল অফিসার সাব্বির মোঃ খালিদ, সিভিল সার্জন ডাঃ কেএম শফিকুজ্জামান, পিপি সৈয়দ আশ্রাফ হোসেন লাভু, জেলা বারের সাধারন সম্পাদক মাহবুবুল আলম লিটু প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category