মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

নলডাঙ্গায় মানবতার আলো সংগঠনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৫৩ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের রামশারকাজিপুর গ্রামে সেচ্ছাসেবী সংগঠন মানবতার আলোর উদ্যোগে সমাজের ভূমিহীন, বিধবা, প্রতিবন্ধী, অসুস্থ ও অসহায় ৫০টি অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছে মানবতার আলো সমাজকল্যাণ সংগঠন।

প্রতি বছরের ন্যায় এবারেও উন্নতমানের লাচ্চা, সেমাই, চিনি, সয়াবিন তেল ও আটা রামশার কাজীপুর, ছোট সিংগা, কাঁশোবাড়িয়া, কুঠুরীপাড়া, মাধনগর, দরবেশপুর, কানমাড়িয়া ও টুলটুলিপাড়া গ্রামের বাড়ি বাড়ি গিয়ে তালিকাভূক্ত ব্যক্তিদের পৌঁছে দেয় সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি এস এম আরিফুল হক বলেন, সংগঠনের সদস্যদের প্রদানকৃত অর্থ দিয়ে প্রতিবছরই এ ধরণের ঈদ সামগ্রী বিতরণ করা হয়। তিনি জানান, ভবিষ্যতেও এ ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে এই সংগঠনটি দুস্থ, অসহায়, অসুস্থদের চিকিৎসা সহায়তা, শিক্ষা সহায়তা, নারী ও শিশুকল্যাণ, পরিবেশ উন্নয়ন, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা সহ নানা ধরনের সমাজ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category