শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে ৬৬০ টাকা দরে কালেক্টর বাজারে বিক্রি হচ্ছে গরুর মাংস গোপালগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজ শিক্ষক সহ আটক -৩ খুলনায় বিপুল পরিমাণ নকল ওষুধ উদ্ধার, একজনের কারাদন্ড পূর্বাহ্নে হাসপাতালে কায্যক্রম চলেছে, আমি আপরাহ্নে গিয়েছিলাম, সবাই স্বতঃফূর্ত ভাবে আমাকে গ্রহণ করেছে-বশেমুমেবি উপাচায্য মির্জাপুরে ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ করতে গেলে দেওয়া হচ্ছে মিথ্যে: মামলা হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী

তাহিরপুরে একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী শফিকুল ইসলাম গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৪৯ Time View

সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী তাহিরপুর উপজেলায় বিভিন্ন অপরাধ কর্মকান্ডের হোতা ও মানব পাচারকারী মো. শফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাহিরপুর থানা পুলিশ বাদাঘাট বাজারে অভিযান চালিয়ে তাকে বাসা থেকে গ্রেপ্তার করে।

বুধবার তাকে সুনামগঞ্জ আদালতে হাজির করা হলে বিঞ্জ আদালত তার জামিন না মুঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। তিনি দীর্ঘদিন ধরে ঢাকা সিটির বিভিন্ন এলাকায় মানবপাচার, তাহিরপুর সীমান্তে চোরাচালান, ইয়াবা, মদ, গাজা, স্মাগলিং, চুরি, ডাকাতি, চিনতাই সহ অসংখ্য অপরাধ কর্মকান্ডের কারণে তিনি ইতিমধ্যে একাধিক মামলার আসামি রয়েছেন।

এই সমস্ত অপরাধ কর্মকান্ডের কারণে তাকে বেশ কয়েকবার আইন শৃংখলা বাহিনী গ্রেপ্তার করে রিমান্ডে নিয়েছে এবং কারাবাস ও করতে হয়েছে তাকে। এই অপরাধ কর্মকান্ডের কারণে তার বিরুদ্ধে ঢাকা জেলা জজ আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। যার মামলা নং জিআর ২২/১৮, ধারাঃ ৩২৮/৩৭৯/৫১১/৩৪ পেনাল কোড।

তিনি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের পাতারগাঁও গ্রামের মো. নাছির উদ্দিন বেপারীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বাদাঘাট বাজারে বসবাস করে আসছিলেন। এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার ওয়ারেন্টভূক্ত আসামী হিসেবে শফিকুল ইসলামকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা আদালতের নিদের্শ পালন করে শফিকুল ইসলামকে গ্রেপ্তার করে বিঞ্জ আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে পাঠানো হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category