বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

কোটালীপাড়ায় তৃত্বীয় পর্যায়ে ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আবু নাইম শাহ, স্টাফ রিপোটার
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৯৭ Time View

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেয়েছে ২৫ টি গৃহহীন ও ভূমিহীন পরিবার। আজ মঙ্গলবার উপজেলা শিল্পকলা একাডেমি মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত জমি ও গৃহ হস্তানন্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করে গৃহহীনদের মাঝে জমির দলীল হস্তান্তর ও ঘরের চাবি বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার হিসেবে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ রাশেদুর রহমান ২৫ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারের কাছে ঘরের যাবতীয় দলিলসমূহ হস্তান্তর করেন।

এ উপজেলা ২৫ টি ঘরের মধ্যে কুঞ্জবন আশ্রয়ন প্রকল্পে ২২ টি ও উনশীয়া ভট্টের বাগান আশ্রায়ন প্রকল্পে ৩ টি। এর আগে প্রথম পর্যায়ে ৬৪ দ্বিতীয় পর্যায় ১২৬ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর এবং জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বক্তব্য রাখেন এসময় উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফিয়া শারমিন ওসি মোঃ জিল্লুর রহমান, বান্ধাবাড়ি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার মানিক, পিনজুরি ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খানঁ মিলন,

আমতলী ইউপি চেয়ারম্যান ,রাফেজা বেগম, কুশলা ইউপি চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরি কালু,রাধাগঞ্জ ইউপি চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচ, হিরণ ইউপি চেয়ারম্যান মাজহারুল আলম পান্না, রামশীল ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাসসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও উপকারভোগীরা অংশ গ্রহন করেন এবং তারা প্রধানমন্ত্রীর এ উপহার পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামণা করে ধন্যবাদ জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category