শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

খুলনায় ট্রলি চাপায় নিহত কলেজ ছাত্রী যুথি পাল

খুলনা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২৫৫ Time View

খুলনা জেলার রূপসা উপজেলায় ইট বহনকারী অবৈধ ট্রলির ধাক্কায় প্রাণ গেল সরকারি বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির ছাত্রী যুথী পাল (১৭) । অল্পের জন্য বেছে গেলেন রূপসার সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাজ্জাদ হোসেন। আজ ২৫ এপ্রিল সকালে রূপসা উপজেলার আলাইপুর ব্রীজ সংলগ্ন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুথী পাল পিঠাভোগ গ্রামের বিশ্বজিৎ পালের মেয়ে। নিহত যুথী সরকারী বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্রী। এই ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাজ্জাদ হোসেন তাতক্ষনিক ট্রলি ও চালককে আটক করে থানা পুলিশকে সোপর্দ করে। ট্রলিসহ চালক আলাইপুর এলাকার লিটনের ছেলে ইয়ামিন (১৮)।

স্থানীয় লোকজন ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানাযায়, সোমবার সকাল ৯ টা ৩০ মিঃ সময় যুথী পাল পিঠাভোগ নিজবাড়ি থেকে হেঁটে কলেজে যাওয়ার জন্য আলাইপুর বাজারে ইজিবাইক স্টান্ডে অপেক্ষা করছিল। এমন সময় (স্টার ইবি এম) ইট ভাটা থেকে ইট বহনকারী একটি ইট বোঝাই ট্রলি আলাইপুর ব্রীজ অতিক্রম করার সময় নিয়ন্ত্রন হারিয়ে বাজারের মধ্যে ঢুকে উপজেলা সহকারী কমিশনার (ভুমির) গাড়িতে ধাক্কা দেয় এবং দাড়িয়ে থাকা যুথী পালকে চাকার নীচে পিষ্টকরে।

প্রথমে তাকে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে যুথী পালের মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন ও সরকারী বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থীরা অবৈধ ট্রলি বন্ধের দাবী করে। কলেজ ছাত্রীর মৃত্যুতে পরিবার ও এলাকায় শোক বিরাজ করছে।

এব্যাপারে রূপসা থানা পুলিশের অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন বলেন, ট্রলির চাপায় কলেজ ছাত্রী নিহত হওয়ায় ঘটনায় ট্রলিসহ চালককে আটক করা হয়েছে।এ মর্মান্তিক দুর্ঘটোনায় নিহত কলেজ ছাত্রীর পরিবারকে সান্ত্বনা জানাতে যুথীর বাড়ীতে জান রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাসনিম, থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, সরকারী বঙ্গবন্ধু কলেজের সাবেক অফিসার ইনচার্জ সরদার ফেরদৌস আহম্মেদ,রূপসা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ সিরাজুল ইসলাম, ঘাটভোগ ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category