শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

আসন্ন ইদে লাকি’র বাজিমাত!

বিনোদন ডেক্স
  • Update Time : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২৮৪ Time View

এ প্রজন্মের মডেল অভিনেত্রী লাকি হামিদ। উপহার দিয়েছেন বেশ কিছু শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিও। আসন্ন ইদে ও তার ব্যতিক্রম নয়।এই ঈদে আসছে লাকি হামিদ এর দুটি মিউজিক ভিডিও এবং বেশ কিছু শর্টফিল্ম।

এ প্রসঙ্গে লাকি বলেন:এই ইদে আমার দুটি মিউজিক ভিডিও আসবে।একটির নাম হচ্ছে -মন টা আমার-সিঙ্গার এস এম কারিম-অভিনয়ে লাকি হামিদ-সজিব খান এবং ইমরান। আরেকটা গান হচ্ছে -ময়না পাখি-এটার সিঙ্গার হচ্ছে -তাজুল ইসলাম তাজ।

দুটি গান অনেক সুন্দর। আমার মনে হচ্ছে দুটি গান দর্শক খুব পছন্দ করবে।তাছাড়া এই ইদে আসবে আমার বেশ কিছু শর্ট ফিল্ম। এগুলা হচ্ছে -মানিব্যাগ -বাসের মধ্যে বিয়ে-কাজের মেয়ে আসমা-কালো বউ।

তাছাড়াআপনারা আরো দেখতে পারবেন স্পেশাল ইদ ম্যাগাজিন অনুষ্ঠান সাজ সজ্জা।এটি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে চাঁদ রাতে রাত ৮টা ৩০ মিনিটে। এ বিষয়ে লাকি আরো বলেন।

বেশ কিছু কাজ হাতে আছে ইনশাআল্লাহ সেগুলো ও শেষ করবো।সত্যি কথা বলতে আমি ভালো একজন অভিনেত্রী হতে চাই। অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করতে চাই।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category