বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

ভোলায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

সিমা বেগম, ভোলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১১১ Time View

ভোলা জোলা আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বেলা ১১ টার দিকে শহরের বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে ব্যাংকোক থেকে অডিও কনফারেন্সে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, প্রধান বক্তা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. গোলাম কবির রাব্বানী চিনু, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

অডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ বলেন, ভোলা জেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে খুব শিগগিরই সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার জন্য আহ্বান জানান তোফায়েল।

প্রধান অতিথির বক্তব্যে আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম বলেন, ভোলার মাটি আওয়ামী লীগের উর্বর মাটি। এই মাটিতেই সাবেক সফল শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ জন্মগ্রহণ করেছেন। যাঁর হাত ধরে ভোলা একটি আধুনিক শহরে রুপান্তর হয়েছে। শক্তিশালী হয়েছে ভোলা জেলা আওয়ামী লীগ।

বিএনপি অপপ্রচার চালায় এবং দেশ নিয়ে গভীর যড়যন্ত্র করছে উল্লেখ করে আ.ফ.ম বাহাউদ্দীন বলেন, দেশ নিয়ে কোনো যড়যন্ত্র করে লাভ নেই। যে নেত্রী ও দল এতিমের টাকা মেরে খেয়ে বর্তমানে আইনের আওতায় আছে। তাদেরকে মানুষ এখন আর বিশ্বাস করে না।

বিএনপি দেশ ও দেশের মানুষ নিয়ে যতই যড়যন্ত্র করুক না কেনো। তা আওয়ামী লীগ রুখে দাঁড়াবে বলেও মন্তব্য করেন তিনি।

আ.ফ.ম বাহাউদ্দীন বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগেই জেলা আ.লীগের সম্মেলন করে নতুন কমিটি দেয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category