শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

শ্রীমঙ্গলে নববর্ষের র‌্যালি ও কৃষি যন্ত্রের প্রণোদনা বিতরণ সম্পন্ন

মো.আব্দুল্লাহ আল যোবায়ের ( মৌলভীবাজার ) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১০৩ Time View

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কৃষি পুর্নবাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে খরিপ-১ ২০২২ মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ এবং উন্নয়ন সহায়তা কার্যক্রমের আওতায় কৃষি যন্ত্র বিতরণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মাঠে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির বাংলাদেশ জাতীয় সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এম.পি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, কৃষি অফিসার মোনালিসা আক্তার সুইটি সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি সহ প্রমুখ।

উল্লেখযোগ্য যে, এর আগে সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সুশীল সমাজের দায়িত্বশীল নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category