বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

লক্ষ্মীপুরের মডেল হাঃ বাড়তি টাকার লোভে সিজার স্বজনদের ক্ষোভ

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৯২ Time View

লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডা,নাহিদ বিনতের বিরুদ্ধে স্বজনদের ক্ষোভ! ডাক্তার নাহিদ বিনতে রহিমের বিরুদ্ধে পরিবারের অনুমতি ছাড়া সিজারের অভিযোগ।

শুক্রবার বিকালে লক্ষ্মীপুর মডেল প্রাইভেট হাসপাতালে এ-ই ঘটনা ঘটেছে। পৌর সমসেরাবাদ আলমগীর হোসেনের মেয়ে ও ১৪নং মান্দারি ইউনিয়নে করিতলা আবু তৈয়বের ছেলে আব্দুর রহমানের স্ত্রী।

প্রসতির স্বজনরা জানান, শুক্রবার সকালে আল ফাতেহা অরর্মি প্রসব বেদনা শুরু হলে ডাক্তার নাহিদ বিনতে রহিমের পরামর্শে প্রাইভেট মডেল হাসপাতালে ভর্তি করে।

তিনি পরিক্ষার রিপোর্ট দেখে বলে গর্বের সন্তান ভালো আছে যেহেতু প্রসব বেদনা আছে সুন্ধ্যার পর ব্যবস্থা নিবো। কিন্তু দুপুরে কাউকে কিছু না বলে বাড়তি বিলের আশায় আপনাদের অনুমতি ছাড়া সিজার করে।

বাণিজ্যিক স্বার্থের কথা চিন্তা করে তিনি স্বাভাবিক সন্তান প্রসব পদ্ধতি সুজুখ না দিয়ে সিজার করেন আমরা তার বিচার চাই।এই বিষয়ে ডাক্তার নাহিদ বিনতে রহিমের মোবাইল ফোনে বার বার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category