বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় কেনিয়াকে পরাজিত করে শিরোপা জিতলো বাংলাদেশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১১৫ Time View

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্ণামেন্ট -২০২২ এর ফাইনাল খেলায় কেনিয়াকে পরাজিত করে বিজয়ী হয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবছর প্রতিযোগিতার দ্বিতীয় আসরেও শিরোপা অক্ষুন্ন রেখেছে বাংলার টাইগাররা।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকাল ৫টায় রাজধানীর পল্টনস্থ “শহীদ নূর হোসেন” স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে কেনিয়াকে ৩৪–৩১ পয়েন্টে হারিয়ে দ্বিতীয় আসরে শিরোপা জিতেছে বাংলাদেশ।

গতবারও এই কেনিয়াকে হারিয়ে প্রথম আসরে শিরোপা জিতেছিলেন লাল সবুজের দলটি। এর আগে বাংলাদেশ গ্রুপ পর্বে শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও ইংল্যান্ডকে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে।

এরপর সেমিতে ইরাককে পরাজিত করে ফাইনালে কেনিয়ার মুখোমুখি হয় লাল সবুজের খেলোয়াড়রা। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি ও কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)। এছাড়াও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category