মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

নলডাঙ্গায় অগ্নিকান্ডে দুই কৃষকের প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৭৫ Time View

অগ্নিকান্ডে নাটোরের নলডাঙ্গায় দুই কৃষকের বাড়ির ৫টি বসতঘর, ৪টি ছাগলসহ প্রায় দুই লাখ টাকার মালামাল পুড়ে ভষ্মিভুত হয়েছে। বুধবার (২৩ মার্চ) ভোর চারটার দিকে নলডাঙ্গা পৌরসভার নওদাপাড়া মহল্লায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, ওই মহল্লার সমসের আলীর ছেলে মকবুল হোসেন ও রতন হোসেনের ছেলে আলমঙ্গীর হোসেন। নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার মোঃ আকতার হামিদ এতথ্য নিশ্চিত করে জানান, আজ রাত চারটার দিকে কৃষক মকবুলের বাড়িতে বৈদ্যুতিক সকসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।

পরে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে প্রতিবেশী আলমঙ্গীর হোসেনের বাড়িতেও আগুন লেগে যায়। এসময় দুইবাড়িতে থাকা টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও ৪ টি ছাগল সহ সকল কিছু পুড়ে ভষ্মিভুত হয়ে যায়।

স্থানীয়রা আগুন নেভানোর চেস্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। তিনি বলেন, অগ্নিকান্ড দুই বাড়ির অন্তত দুই থেকে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category