শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

লক্ষ্মীপুরের জমি সংক্রান্ত জের ধরে তরুণ সংবাদকর্মীকে পিটিয়ে আহত

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৮২ Time View

লক্ষ্মীপুর রায়পুর উপজেলার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তরুণ সংবাদকর্মী ফরহাদ হোসেন ও তার বাবা-মা, ভাইবোনসহ ৬ছয় জনকে পিটিয়ে আহত করা হয়েছে।

মঙ্গলবার ২২/০৩/২২ইং দুপুরে ৭নং বামনী ইউনিয়নের মধ্য সাগরদি গ্রামে মাঝি বাড়িতে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়। আহত অন্যরা হলেন ফরহাদের বাবা নুরনবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা।

তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফরহাদ লক্ষ্মীপুরের অনলাইন নিউজ পোর্টাল শীর্ষসংবাদের প্রতিনিধি ও রাইজিংবিডির সাবেক জেলা প্রতিনিধি। ফরহাদ জানান, বাড়িতের তাদের পুরাতন টিনশেড ঘর ছিল।

ঘরটি ভেঙে তারা নতুন করে পাকা ভবনের উদ্যোগ নেয়। কাজ শুরু হলে প্রতিবেশি শাহ আলম ও কালু নিজেদের জমি বলে এতে বাধা দেয়। এনিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিসি বৈঠক হয়। মঙ্গলবার দুপুরেও সালিসি বৈঠক চলছিল।

এরআগেই শাহ আলম ও কালু পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন বাড়িতে নিয়ে আসে। সালিসি বৈঠক শেষ হওয়ার পর তাদের ভাড়াটে লোকজন তার (ফরহাদ) ওপর হামলা করে।

এই সময় তাকে বাঁচাতে এলে তার (ফরহাদ) বাবা-মা, ভাইবোনদের লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে শাহ আলম ও কালুর ভাড়াটে লোকজন। এই দিকে ঘটনার পর থেকে পরিবারসহ শাহ আলম ও কালু পালিয়ে যায়।

এতে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category