বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

নাটোরের নলডাঙ্গায় আগুনে পুড়ে ২টি ছাগলের মৃত্যু

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৩৫ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভয়াবহ আগুনে পুড়ে ২টি ছাগলের মৃত্যু ও একজন আহত হয়েছেন। রবিবার (২০ মার্চ) উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বানুরভাগ গ্রামে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এতে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হন মৃত রমজান মৃধার ছেলে আঃ সাত্তার হাজী(৬৫) তার রান্নাঘর,গোয়ালঘর,খড়িরঘর আগুনে পুড়ে যায়। গোয়াল ঘরে থাকা ২টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। একই গ্রামে পাশের বাড়ির তাহের মন্ডলের ছেলে বাহার মন্ডলের(৪৮) এর খড়ির ঘর আগুনে পুড়ে যায়।

আগুন নিভানোর জন্য ছুটে আশা প্রতিবেশি মৃত নাজিম উদ্দিনের ছেলে তায়েজ উদ্দিন আহত হয়। ক্ষতিগ্রস্ত আঃ সাত্তার হাজী জানা, এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। গোয়াল ঘরে ১টি গরু ও ২টি ছাগল ছিল,গরুটি উধার করা হয়।

আগুন বেশি হওয়ায় ছাগল ২টি উধার করতে না পারায় ততক্ষণে ঘরে থাকা ১ টি ছাগল পুড়ে মারা যায় আর ১টি ছাগল জবাই করা হয়। ছাগল গুলোর আনুমানিক মূল্য প্রায় ৩০ হাজার টাকা।

মোট প্রায় ১ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান। অগ্নিসংযোগের কোনো সূত্রপাত পাওয়া যায় নাই। অগ্নিসংযোগের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী, তিনি বলেন আমি সংবাদ পাওয়ার পর দুপুরে ঘটনা স্থানটি পরিদর্শন করে ইউএনও মহোদয়কে অবগতি করি। নলডাঙ্গা থানার পুলিশ এ এস আই শাহাজুল ইসলাম ঘটনাটি পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও ৪.৫.৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাসিমা বেগম পরিদর্শন করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category