বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

শিবপুরে টিসিবি’র পন্য বিক্রয় নিয়ে  ইউএনও-র ব্রিফিং 

বোরহান মেহেদী নরসিংদী প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৮৭ Time View
আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয় ও বানিজ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শিবপুর উপজেলায় ভর্তুকি মূল্যে নিম্ন আয়ের মানুষের নিকট টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রয় নিয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে।
শনিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনিয়া জিন্নাত। প্রেস ব্রিফিং এ ইউএনও জিনিয়া জিন্নাত জানান, শিবপুরে প্রথম পর্যায়ের টিসিবি’র পন্য রবিবার (২০ মার্চ) থেকে বিক্রি শুরু করা হবে।
টিসিবির পন্য ফ্রি দেওয়া হবে না ক্রয় করে নিতে হবে। উপজেলায় ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৭ হাজার ৮৯৯টি উপকারভোগী পরিবার নির্ধারণ করা হয়েছে। ৯টি ইউনিয়নের মধ্যে আয়ুবপুর-৫০৯টি, সাধারচর-৩৮৫টি, যোশর-৫৫২টি, চক্রধা-৫৫৬টি, দুলালপুর-৬৮১টি, বাঘাব-৬০০টি, মাছিমপুর-৬৬১টি, জয়নগর-৬৮৫টি, পুটিয়া-১১২৩টি ও শিবপুর পৌরসভায় ২১৪৭টি উপকারভোগী রয়েছে।
প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় পন্য বিক্রয় করার জন্য প্রয়োজনীয় ডিলার ও ট্যাগ অফিসার মনোনীত করা হয়েছে। প্রত্যেক উপকারভোগীকে কার্ড প্রদান করা হবে এবং প্রতি কার্ডে  ২কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ কেজি সয়াবিন তেল প্রদান করা হবে। এসব পণ্য ক্রয় বাবাদ একজন কার্ডধারীকে মোট ৪৬০ টাকা প্রদান করতে হবে। করোনাকালীন যারা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ২ হাজার ৫০০টাকা করে পেয়েছেন তারাই টিসিবির পন্য পাবেন। উক্ত তালিকা বানিজ্য মন্ত্রনালয় হতে প্রেরণ করা হয়েছে।
 প্রেস ব্রিফিং এ শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, যুগ্ম সম্পাদক মোমেন খান, কোষাধ্যক্ষ আজমল হোসেন ভূইয়া, ক্রীড়া সম্পাদক ইলিয়াছ হায়দার, নির্বাহী সদস্য ডালিম খান, সদস্য জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন স্বপন, আবদুর রব শেখ মানিক, এ এইচ আবিল, মাহাবুব খান প্রমুখ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category