মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর

আহসান হাবীব স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৭২ Time View
নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জয়নাল আবেদিন রাফি (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় নান্দিয়াপাড়া যাওয়ার পথে শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আরিফ (১৭) নামের আরেক পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত জয়নাল আবেদিন রাফি কোম্পানীগঞ্জ উপজেলার বাসিন্দা। সে মো. শামসুদ্দিনের ছেলে। তিনি চাকরির সুবাদে সোনাইমুড়ী উপজেলার বামনিয়া ইউনিয়নের রামপুর ফয়েজ আহাম্মদ মোল্লার নতুন বাড়িতে ভাড়া থাকেন।
বাবার সঙ্গেই ওই বাসায় থাকতো রাফি। নিহত ও আহত দুজনই স্থানীয় লাইফ শাইন স্কুলের এসএসসি পরীক্ষার্থী। স্থানীয়রা জানান, আরিফ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল।
তার পেছনে বসাছিল রাফি। শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে পড়ে গিয়ে দুজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রাফিকে মৃত ঘোষণা করেন।
দুপুরে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category