শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

আসছে তানিন সুবহার নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমারমানুষ’

বিনোদন ডেক্স
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১১৪ Time View

বর্তমানে নাটক-সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা। তারই ধারাবাহিকতায় নতুন একটি দীর্ঘ ধারাবাহিক নাটক “সিনেমারমানুষ” নিয়ে টিভি পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা।

এরই মধ্যে চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসিতে) ধারাবাহিকটির শুটিং শেষ হয়েছে। এটি রচনা করেছেন কমল সরকার এবং পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী।

দীর্ঘ ধারাবাহিক নাটক ‘সিনেমারমানুষ’ প্রসঙ্গে তানিন বলেন- দীর্ঘ এই ধারাবাহিকে আমাকে একজন সহকারী পরিচালক এর চরিত্রে কাজ করতে দেখা যাবে, গল্পটি এক কথায় চমৎকার, এরকম গল্পে এর আগে কোন কাজ হয়নি, নাটকটি একটি সিনেমা নিয়ে, সিনেমার গল্প দেখা যাবে এই দীর্ঘ ধারাবাহিকে।

কমল দাদার রচনার প্রতি দর্শকের আস্থা আছে। যথারীতি সাদেক সিদ্দিকী ভাইও নির্মাণে নন্দিত। তাই এটি বলতে পারি দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছু অপেক্ষা করছে।’ নাটকটি আগামী মাসে বৈশাখী টেলিভিশনে প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক।

আশা করছি সকলের কাছে অনেক ভালো লাগবে। ‌ দীর্ঘ এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, মৌমিতা মৌ, তানিন সুবহা, মানসী প্রকৃতি, সীমান্ত সহ প্রমুখ।

তানিন সুবহা বর্তমানে সিনেমা, নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত। বর্তমানে তিনি ধারাবাহিক নাটকে কাজ করছেন বেশী।

  • তানিন সুবহা হলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় চিত্রনায়িকা ও অভিনেত্রী। তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১২ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি।

এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরো কিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের। অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তানিন সুবহা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category