বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরের মাদরাসার ছাত্রী কাভার্ড ভ্যান চাপায় ১এক নিহত

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৮২ Time View

লক্ষ্মীপুরে মাদরাসা থেকে বাড়ি ফেরার সময় কাভার্ড ভ্যান চাকায় পিষ্ট হয়ে আয়েশা আক্তার নাসিফা (৮) নামে এক ছাত্রী মারা গেছে। মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের মাইলের মাথা এলাকায় লক্ষ্মীপুর-রায়পুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আয়েশা দালাল বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ড মহাদেবপুর গ্রামের আবুল খায়েরের মেয়ে ও মহাদেবপুর এনা‌য়ে‌তিয়া দাখিল মাদরাসার ৩য় শ্রেনীর ছাত্রী। স্থানীয় সূত্র জানায়, আয়েশা সকালে মাদরাসায় যায়।

দুপুরে ছুটির পর বাড়ি ফেরার সময় সড়ক পার হতে গেলে দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আয়েশা মারা যায়। বিক্ষুব্ধরা ক্যাভার্ড ভ্যানটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মৃদুল কান্তি কুরী বলেন, কাভার্ড ভ্যান আমাদের হেফাজতে রয়েছে। চালক পালিয়ে গেছে। তাকে আটক করা সম্ভব হয়নি। শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category