শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

কলকাতার ড্রাগ সাম্রাজ্যের রানী শাহিদা বিবি কলকাতার পুলিশের জালে ধরা

মনোয়ার ইমাম
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৫৬ Time View

নিখুঁত পরিকল্পনা ও সঠিক তথ্য র উপর ভিত্তি করে আজ কলকাতার লালবাজার পুলিশ কলকাতার ড্রাগ মাফিয়া শাহিদা বিবি কে প্রায় ২৯৫,গ্রাম, হিরোইন সহ গ্রেফতার করেছে দক্ষিণ কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডের একটি ছোট গলিতে।

তার কাছ থেকে যে পরিমাণ ড্রাগ পাওয়া গেছে তার অনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষ্য টাকা। বেশ কিছু দিন ধরে কলকাতার লালবাজার পুলিশের কাছে খবর আসছিল যে একটি মহিলা একটি আটো নিয়ে এবং তার সঙ্গী এক যুবক কে নিয়ে কলকাতার ছোট ওলিগলি রাস্তা দিয়ে ব্যাগে করে কিছু নিয়ে যাচ্ছেন।

এবং বোরখা পরিহিত ঐ মহিলা কিছু কিছু যায়গায় আটো থামিয়ে কিছু জিনিস কাউকে দিতে দেখছেন। খবর পেয়ে কলকাতা পুলিশের স্পেশাল ফোর্সেস টিম তৈরি হয়ে যায় ধরতে।

এবং তার গতি প্রকৃতি জানা যায় যে কলকাতা গড়িয়া, টালিগঞ্জ হরিদেবপুর পার্ক সার্কাস এন্টালি এবং যাদবপুর ও বাঘা যতীন রুবি এলাকায় বিভিন্ন যায়গায় ড্রাগের চোরাচালান শুরু করে দিয়েছে ড্রাগ সাম্রাজ্ঞী।

কিন্তু সব চেষ্টা কে বিফল করে দিয়ে আজ তাকে কলকাতার টালিগঞ্জ থানার প্রিন্স আনোয়ার শাহ রোডের পাশে একটি গলিতে তাকে ধরে ফেলে কলকাতা পুলিশের টিম। তবে তার সাথে থাকা যুবক পালিয়ে যায়।

ধৃত ড্রাগ সাম্রাজ্ঞী কে আজ জেরা করে জানতে চাইবে তার সাথে যুক্ত কারা। এবং তিনি কোথায় কোথায় এবং কাদের কাছে ড্রাগ দিতেন। আজ কলকাতা র আলিপুর দায়রা আদালতে তোলা হবে এবং ড্রাগ সাম্রাজ্ঞী শাহিদা বিবি কে পুলিশের রিমান্ডে নেওয়ার জন্য একটি রিট আবেদন করা হবে বলে জানা গেছে।।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category