শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

আন্তর্জাতিক নারী দিবসে মহিয়সী নারীদের এডাব জামালপুরের উদ‍্যোগে সম্মাননা প্রদান; আয়োজনে এসপিকে

ডা. আজাদ খান, জামালপুর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১১৮ Time View

আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উদযাপন উপলক্ষে এডাব (এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিস ইন বাংলাদেশ) জামালপুর জেলা কমিটির উদ্যোগে ও সমাজ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) ‘র সৌজন্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- এম. এইচ. মজনু মোল্লা, সভাপতি কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড, জামালপুর জেলা শাখা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ এনামুল হক সভাপতি এডাব জামালপুর জেলা কমিটি ও সাধারণ সম্পাদক সমাজ উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) জামালপুর ।

উক্ত অনুষ্ঠানে জামালপুর জেলা এডাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সরকার, নির্বাহী পরিচালক এইচডিও জামালপুর, মোঃ আনিসুর রহমান, সদস্য এডাব জেলা কমিটি ও নির্বাহী পরিচালক, অগ্রদূত সমাজ উন্নয়ন সংস্থা।

উক্ত অনুষ্ঠানে জামালপুর জেলার পাঁচজন মহিয়ষী নারীদের সম্মাননা প্রদান করা হয়। সফল নারী হিসেবে সম্মাননা প্রদান করা হয় “আঞ্জুমান আরা হেনা” চেয়ারম্যান ১০ নং ইউনিয়ন পরিষদ মেলান্দহ জামালপুর, উদীয়মান নারী নেত্রী হিসেবে সম্মাননা প্রদান করা হয় “ফেরদৌসী ইয়াসমিন লিটা” ভাইস চেয়ারম্যান জামালপুর সদর উপজেলা, জামালপুর।

আরো সম্মাননা প্রদান করা হয় ডাক্তার “শাহিদা আক্তার” ১, ২, ৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর, জামালপুর পৌরসভা, জামালপুর। সম্মানিত করা হয় “সাহিদা আক্তার” মেম্বার ১ নং কেন্দুয়া ইউনিয়ন পরিষদ, সদর থানা জামালপুর।

উক্ত অনুষ্ঠানে সংগ্রামী মা হিসেবে সম্মাননা প্রদান করা হয় “সিদ্দিকা বেগম” প্রতিবন্ধীর মা ও শিক্ষিকা, জামালপুর সিনিয়র আলিম মাদ্রাসা। উক্ত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য বিশিষ্টজন, নারী নেত্রী এবং একাধিক সদস্য বৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থেকে অনুষ্ঠানের কে সাফল্যমন্ডিত করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category