বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

নলডাঙ্গায় যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৬৯ Time View
টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই অগ্রগণ্য এই স্লোগানকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো আন্তজার্তিক নারী দিবস।
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রাটি উপজেলা মহিলা অধিদপ্তর অফিস হতে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।
আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর খাতুনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর আলী, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, মহিলা ভাইস চেয়ারম্যান ও যুবমহিলা লীগের সভাপতি শিরিন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম, উপজেলা সমাজসেবা অফিসার সুমন সরকার সহ প্রমুখ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category