শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

আশুলিয়ায় সংবাদ সম্মেলন করে সেচ্ছাসেবক লীগ নেতার সেচ্ছায় পদত্যাগ

শাহাদাৎ হোসেন সরকার প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৮ Time View

আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী সেচ্ছায় পদত্যাগ করছেন। শনিবার (০২ ফেব্রুয়ারী) আশুলিয়া প্রেসক্লাব হলরুমে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নিজ সভাপতির পদ থেকে পদত্যাগ এর কথা জানান।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে শহিদুল্লাহ মুন্সী বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে দমিয়ে রেখেছে,দলীয় উর্দ্ধতন নেতারা আমাকে কোনো প্রকার সহযোগিতা করেন না।

আমি দীর্ঘদিন আমার কর্মীদের সামান্য চাহিদা অনুযায়ী সেবা প্রদানে ব্যর্থ,আওয়ামী লীগের অঙ্গসংগঠনের একটা অংশ বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ করি , আমার প্রতিপক্ষরা ব্যঙ্গ করে বলেন আমরা ছ্যাচড়া লীগ করি,আমি আজ (৩২) বছরের রাজনৈতিক জীবনে নিজস্ব বাসভবন টুকু ব্যাংকের কাছে মর্গেজ রেখেছি।

বাংলাদেশ আওয়ামী লীগ আশুলিয়া থানা শাখার নেতাকর্মীদের রাজনীতির সাথে নিজেকে মানিয়ে নিতে পারলামনা। ,ভবিষ্যতে আমার আর রাজনীতি করার ইচ্ছা নেই। রাজনীতি আমাকে পথের ভিখারি করেছে,আমার ছেলে মেয়ে পরিবার পরিজন নিয়ে বর্তমানে মানবেতর জীবন যাপন করছি।

বাংলাদেশ আওয়ামী লীগের জন্য আমি কি করেছি সেটা আশুলিয়া থানার সকল নেতাকর্মীরা জানেন। সকল নেতাকর্মীদের শুভকামনা জানিয়ে, কান্নায় ভেঙে পরেন তিনি। এসময় বাংলাদেশ আঃলীগ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর মাধ্যমে সংবাদ সম্মেলনটি শেষ করা হয় ।

শাহাদাৎ/আলোকিত/ সবুজ

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category