1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায় - Alokito Janapad
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরা ছাত্রদলের সভাপতি সাধারন সম্পাদকসহ গ্রেপ্তার ১০ গ্রামীণফোন কর্মীদের গ্রিন উইক ২০২২ পালন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল আমার সানি লিওনের সঙ্গে কোনো মিল নেই: বললেন দীঘি দুঃস্বপ্নের শুরুর পর লিটন-মুশফিকের রেকর্ডে স্বপ্নের এক দিন কাগজপত্র ছাড়াই পাওয়া যাবে রেমিট্যান্সের প্রণোদনা জামালপুর সদরের ৩নং লক্ষ্মীরচর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা ইউরোপীয় ইউনিয়নের অ্যাম্বাসেডরের সাথে জাপা চেয়ারম্যানের উপদেষ্টার সাক্ষাৎ ইসলামী বিশ্ববিদ্যালয়ে খাবারের মান বাড়ানোর দাবিতে মানববন্ধন ভারতে সয়াবিন দানা ও সয়াবিন তেলের দামও কমেছে

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায়

গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৭২ Time View

টিউশনি প্রদানের অজুহাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায়

সোমবার (১৭ জানুয়ারি) টিউশনি প্রদানের আশ্বাস দিয়ে গোপালগঞ্জের জেলার টুঙ্গিপাড়ার মল্লিকের মাঠ নামক এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শেখ শাকিল নামে এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

এসময় ওই শিক্ষার্থীকে নির্জন স্থানে নিয়ে আটকে রেখে মারধরসহ বিভিন্ন রকমের মানসিক চাপ সৃষ্টি ও মেরে ফেলার হুমকি প্রদান করে পরিবারের থেকে ৩০,০০০ টাকা মুক্তিপণ আদায় করা হয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে আসলে তাকে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাত ১১টার দিকে এ বিষয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে ‘দেশ রুপান্তরের’ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাফিউল কায়েসের সাথে বাকবিতণ্ডায় জড়ান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান। এসময় ভুক্তভোগী শিক্ষার্থীকে নিয়ে কোনো লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি এবং একইসাথে সন্ধ্যা ৭টার পর কখনো কল না দেবার বিষয়ে নিষেধাজ্ঞা প্রদান করেন।

অপরদিকে দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. রাজিব হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি তাৎক্ষণিক প্রক্টরকে এ বিষয়ে অবগত করেন। এরপরই রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমানসহ প্রক্টোরিয়াল বডির অন্যান্য সদস্যবৃন্দ, হল প্রভোস্ট ও বিভাগীয় চেয়ারম্যান গোপালগঞ্জ সদর হাসপাতালে অপহরণ হওয়া চিকিৎসাধীন ওই শিক্ষার্থীর অবস্থা পর্যবেক্ষণ করে সার্বিক সহায়তা প্রদানের বিষয়ে আশ্বাস দিয়েছেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক