1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
পবিত্র উরুস পাক ও মাদ্রাসা উদ্বোধন - Alokito Janapad
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপ্তাই কৃষকলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ঢাকা জেলার আশুলিয়ার চাঞ্চল্যকর ক্লুলেস আরিফ হত্যাকান্ডের মূলহোতাসহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ কাপ্তাইয়ে নারানগিরি ক্লাস্টার এর আয়োজনে টিচার্স ডে অনুষ্ঠিত চন্দ্রঘোনা চম্পাঁকুড়ি খেলাঘর আসর এর ৩ যুগপুর্তি উৎসবে বর্ণিল আয়োজন  খুলনায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ১ মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতা জেরে ঘরে আগুন দেয়া অভিযোগ কাপ্তাই উপজেলা শ্রমিকলীগের নবগঠিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি ফারুক-সম্পাদক জাকির পাটোয়ারী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত ছাত্রীদের ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফয়জুন্নেসা হল ছাত্র পরিষদের রাঙামাটি সরকারি কলেজে তথ্য সেবা ডেক্স স্থাপন

পবিত্র উরুস পাক ও মাদ্রাসা উদ্বোধন

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ Time View

আজ পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত বারুইপুর পূর্বের নবগ্রাম অঞ্চলের অন্তর্গত হিমচিতে বার্ষিক উরুস পাক ও মাদ্রাসার উদ্বোধন করেন বারুইপুর পূর্বের বিধায়ক শ্রী বিভাস সরদার।

এই সভা থেকে মুসলিম সম্প্রদায়ের মানুষের ছোট বাচ্চাদের জন্য হজরত মাওলানা সৈয়দ শাহ কুতুবউদ্দিন আলী আল কাদরী রহমাতুল্লাহি উরুস পাক ও মাদ্রাসা জামিয়া মুরশিদিয়া আখতারিয়া ফায়জানে আহলে বাইত এর দ্বার উন্মুক্ত করা হয়।

এই সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে বারুইপুর পূর্বের পঞ্চায়েত সমিতি র সহ সভাপতি ও তৃনমূল দলের বারুইপুর পূর্বের সভাপতি শ্রী শ্যামসুন্দর চক্রবর্তী। এবং বারুইপুর পূর্বের বিধায়ক শ্রী বিভাস সরদার এবং তৃনমূল দলের পূর্বের তৃনমূল দলের যুব সভাপতি জনাব রবিউল হক বৈদ্য ও জনাব ইউনুস সরদার বারুইপুর পঞ্চায়েত সমিতির কম্যাধ্যক ও নবগ্রাম অঞ্চলের উপ প্রধান জনাব আকতার হোসেন মন্ডল ও সমাজ সেবী আবদুল ওয়াব সাহেব সহ বিভিন্ন অঞ্চলের মাওলানা সাহেবগণ।

এছাড়াও উপস্হিত ছিলেন এই এলাকার বিশিষ্ট রাজনীতিবিদ ও হাজী সাহেব বৃন্দ। এই সভার সভাপতি ছিলেন হজরত মাওলানা মুফতি সৈয়দ গোলাম মস্তারশিদ আল কাদরী ও সহ সভাপতি জনাব হজরত মাওলানা গোলাম ইস্তারশিদ আল কাদরী সাহেব। এই সভাটি পরিচালনা করেন বিশিষ্ট সমাজ সেবী জনাব মোশাররফ মন্ডল এবং হিমচি মাদ্রাসা উন্নয়ন কমিটি ও হিমচি বাসিন্দা বৃন্দগন।। দক্ষিণ চব্বিশ পরগনা জেলার হিমচি থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক