1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
জনপ্রিয়তা না থাকায় প্রতিপক্ষকে ফাঁসানোর পায়তারা চালাচ্ছে নৌকার প্রার্থী - Alokito Janapad
সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরা ছাত্রদলের সভাপতি সাধারন সম্পাদকসহ গ্রেপ্তার ১০ গ্রামীণফোন কর্মীদের গ্রিন উইক ২০২২ পালন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল আমার সানি লিওনের সঙ্গে কোনো মিল নেই: বললেন দীঘি দুঃস্বপ্নের শুরুর পর লিটন-মুশফিকের রেকর্ডে স্বপ্নের এক দিন কাগজপত্র ছাড়াই পাওয়া যাবে রেমিট্যান্সের প্রণোদনা জামালপুর সদরের ৩নং লক্ষ্মীরচর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা ইউরোপীয় ইউনিয়নের অ্যাম্বাসেডরের সাথে জাপা চেয়ারম্যানের উপদেষ্টার সাক্ষাৎ ইসলামী বিশ্ববিদ্যালয়ে খাবারের মান বাড়ানোর দাবিতে মানববন্ধন ভারতে সয়াবিন দানা ও সয়াবিন তেলের দামও কমেছে

জনপ্রিয়তা না থাকায় প্রতিপক্ষকে ফাঁসানোর পায়তারা চালাচ্ছে নৌকার প্রার্থী

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪৫ Time View

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচনকে সামনে রেখে শৈলকুপা উপজেলার ৬ নং সারুটিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জুলফিকার আলী কায়সার টিপুকে বিভিন্ন ভাবে ফাঁসানোর পায়তারা চালাচ্ছে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন এমনটি অভিযোগ করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

উল্লেখিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা বলে,গত মঙ্গলবার নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন তার সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে এমন সময় ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে স্বতন্ত্রপ্রার্থীর সর্মথকরা বাজারে দাঁড়িয়ে থাকলে নৌকার প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রা একটি মোটরসাইকেল অন্য গাড়ির সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে তাৎক্ষণিকভাবে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর চড়াও হয় এবং এসময় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আরো জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন তার জনপ্রিয় না থাকার কারণে নিজেদের গাড়িবহরে নিজেরাই আগুন লাগিয়ে স্বতন্ত্রপ্রার্থীর জুলফিকার আলী কায়সার টিপুকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর জুলফিকার আলী কায়সার টিপুর সঙ্গে কথা বললে তিনি বলেন, আমার লোকজন সবাই বাজারে চায়ের দোকানে চা খাচ্ছিল এবং এসম নৌকার মোটরসাইকেল বহর যাচ্ছিল নিজেদের গাড়ির সঙ্গে নিজেদের ধাক্কা লেগে পড়ে গেল আমার কর্মীদের ওপর তারা চড়া হয় এবং মারধর চালায় পরে আমাকে ফাঁসানোর জন্য নিজেদের গাড়িতে নিজেরা আগুন লাগিয়ে দেয়। এ ঘটনা আজ নতুন না বিগত পাঁচ বছর ধরে আমার কর্মীদের উপর নারকীয় হামলা সহ হত্যা পর্যন্ত করেছে চেয়ারম্যানের লোকজন যা ইউনিয়নের সাধারণ লোকজনের অবগত আছে। ইউনিয়নের লোকজন জানে কার মারা মারামারি সঙ্গে জড়িত। বর্তমান চেয়ারম্যানের জনসমর্থন না থাকায় তিনি এই ন্যাক্কারজনক ঘটনা ঘটাচ্ছে।

সরেজমিনে গিয়ে জুলফিকার আলী কায়সার টিপুর কথার সঙ্গে সাদৃশ্য মিল পাওয়া যায় এবং ইউনিয়নের বিগত দিনের ঘটনার সঙ্গে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মামুন হোসেন ও তার লোকজন একত্রিত ভাবে জড়িত আছে তার প্রমাণ পাওয়া যায়।

এ বিষয়ে ৬ নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক