শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

জনপ্রিয়তা না থাকায় প্রতিপক্ষকে ফাঁসানোর পায়তারা চালাচ্ছে নৌকার প্রার্থী

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১০৮ Time View

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচনকে সামনে রেখে শৈলকুপা উপজেলার ৬ নং সারুটিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জুলফিকার আলী কায়সার টিপুকে বিভিন্ন ভাবে ফাঁসানোর পায়তারা চালাচ্ছে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন এমনটি অভিযোগ করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

উল্লেখিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা বলে,গত মঙ্গলবার নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন তার সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে এমন সময় ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে স্বতন্ত্রপ্রার্থীর সর্মথকরা বাজারে দাঁড়িয়ে থাকলে নৌকার প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রা একটি মোটরসাইকেল অন্য গাড়ির সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে তাৎক্ষণিকভাবে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর চড়াও হয় এবং এসময় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আরো জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন তার জনপ্রিয় না থাকার কারণে নিজেদের গাড়িবহরে নিজেরাই আগুন লাগিয়ে স্বতন্ত্রপ্রার্থীর জুলফিকার আলী কায়সার টিপুকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর জুলফিকার আলী কায়সার টিপুর সঙ্গে কথা বললে তিনি বলেন, আমার লোকজন সবাই বাজারে চায়ের দোকানে চা খাচ্ছিল এবং এসম নৌকার মোটরসাইকেল বহর যাচ্ছিল নিজেদের গাড়ির সঙ্গে নিজেদের ধাক্কা লেগে পড়ে গেল আমার কর্মীদের ওপর তারা চড়া হয় এবং মারধর চালায় পরে আমাকে ফাঁসানোর জন্য নিজেদের গাড়িতে নিজেরা আগুন লাগিয়ে দেয়। এ ঘটনা আজ নতুন না বিগত পাঁচ বছর ধরে আমার কর্মীদের উপর নারকীয় হামলা সহ হত্যা পর্যন্ত করেছে চেয়ারম্যানের লোকজন যা ইউনিয়নের সাধারণ লোকজনের অবগত আছে। ইউনিয়নের লোকজন জানে কার মারা মারামারি সঙ্গে জড়িত। বর্তমান চেয়ারম্যানের জনসমর্থন না থাকায় তিনি এই ন্যাক্কারজনক ঘটনা ঘটাচ্ছে।

সরেজমিনে গিয়ে জুলফিকার আলী কায়সার টিপুর কথার সঙ্গে সাদৃশ্য মিল পাওয়া যায় এবং ইউনিয়নের বিগত দিনের ঘটনার সঙ্গে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মামুন হোসেন ও তার লোকজন একত্রিত ভাবে জড়িত আছে তার প্রমাণ পাওয়া যায়।

এ বিষয়ে ৬ নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category