বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাইয়ে ট্রাকটরের আঘাতে এক মোটরসাইকেল চালক নিহত ১

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৩৩ Time View

নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নাইমুল ইসলাম নাইম (১৮) নামে এক যুবক নিহত ও আকাশ (২০) নামে অপর এক যুবক আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা আনুমানিক সাতটার দিকে নওগাঁ-নাটোর আঞ্চলিক সড়কের আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নাঈম রানীনগর উপজেলার আমিরপুর গ্রামের ইউনুস আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, নাঈম আত্রাই থেকে মোটরসাইকেল যোগে রানীনগরে যাচ্ছিলেন। এ সময় আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় পৌছলে সামনে থাকা একটি ট্রাকটারের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে যায়।

এতে মোটরসাইকেল চালক নাইমুল ইসলাম নাইম ঘটনাস্থলেই মারা যান। এছাড়া মোটরসাইকেলে থাকা অপর একজন আত্রাই উপজেলার পারপাঁচুপুর গ্রামের আনিস প্রামাণিকের ছেলে আকাশ (২০) গুরুতর আহত হন। স্থানীয়রা আহত আকাশকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আইনের সকল কার্যক্রম সম্পন্ন করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category