শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

মণিরামপুরে জাতীয়তাবাদী দলের কাউন্সিল অনুষ্ঠিত উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন

 নুরুল হক, মণিরামপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১১৩ Time View

মণিরামপুরে জাতীয়তাবাদী (বিএনপি) দলের উপজেলা ও পৌর শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সম্মেলনের প্রথম পর্বে সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন উপজেলা বিএনপি’র আহবায়ক ও মফিজুর রহমান যুগ্ম আহবায়ক নির্বাচিত হন।

অন্যদিকে দ্বিতীয় পর্বে পৌর শাখার সভাপতি খাইরুল ইসলাম পৌর বিএনপির আহবায়ক ও পৌর শাখার সাধারণ সম্পাদক আবদুল হাই যুগ্ম আহবায়ক নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম। সম্মেলনের প্রথমপর্বে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. শহীদ ইকবাল হোসেন ও দ্বিতীয়পর্বে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন। বিএননপি নেতা আসাদুজ্জামান মিন্টু ও নিস্তার ফারুকের পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ মুছা, আবদুস সালাম আজাদ, যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম, মিজানুর রহমান খান, মণিরামপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক আবদুল হাই, অ্যাড. মকবুল ইসলাম, মিজানুর রহমান, উপাধ্যক্ষ গাজী আবদুস সাত্তার, বজলুর রহমান, অ্যাড. মুজিবুর রহমান, আবু তালেব, আবদুল মজিদ, পৌর যুবদলের আহবায়ক আব্বাস উদ্দিন প্রমুখ।

সম্মেলনের প্রথমপর্বে অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনকে আহবায়ক ও মফিজুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ৩৬ সদস্যের উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়। দ্বিতীয় পর্বে খাইরুল ইসলামকে আহবায়ক ও আবদুল হাইকে যুগ্ম আহবায়ক করে ২০ সদস্যের পৌর আহবায়ক কমিটি গঠন করা হয় বলে জানিয়েছেন জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/alokito_janapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন
https://www.youtube.com/channel/UCNzUOMDlhwvg5q6Mu_x3khQ

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category