1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলো ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ - Alokito Janapad
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের বানিয়াচংয়ের ভ্রম্যমান আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মৃত্যু মাদারীপুরে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে তাসনুভা শামীম ফাউন্ডেশনের নতুন কার্যকরি কমিটি গঠন মাদ্রাসা সুপার এবং সভাপতি মিলে লুটেপুঁটে খাচ্ছেন মাগুরার বেরইল শামছুদ্দিন দাখিল মাদ্রাসা নাটোরের গুরুদাসপুরে জমি-জমা নিয়ে সংঘর্ষ আহত- ০৬ নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শিশু নিহত নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কনস্টেবলের মৃত্যু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ১১ বিচারপতির শ্রদ্ধা মাদারীপুর শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপন

বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলো ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ

ফরিদপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮১ Time View

আজ ১১ সেপ্টেম্বর ২০২১ ইং, শনিবার দুপর ১২ টায় ফরিদপুর সদর উপজেলার ধলার মোড় নামক স্থানে বানভাসি পাঁচ শতাধিক মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু, সন্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুল আলীম বেপারী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান লিটু, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারেক সাইদ।

অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তৃতা করেন উপ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক তানভীর আক্তার সিপার, উপ-দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ-মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কার্যনির্বাহী সদস্য আদনান সুমন, রাজিবুল হাসান।

উপস্থিত ছিলেন জাতীয় পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, মেহেদী হাসান, বিপুল বিশ্বাস, বিভাস বালা, মো. বাবু মিঞা সহ জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শওকত আলী জাহিদ ও সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের নেত্রী, মানবতার নেত্রী। জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে মানবতার নিদর্শন হয়ে জনগণের জন্য কাজ করে চলেছেন।

তিনি জনগণের পাশে থাকেন। রাষ্ট্র ও জনগণকে নিয়ে সব সময় ভাবেন। তিনি দেশের উন্নয়ন করে চলেছেন। আমরা তার হাতকে শক্তিশালী করতে মানবতার কল্যাণে দেশব্যাপী মনবিক কার্যক্রম অব্যাহত রেখেছি। বর্তমান স্বেচ্ছাসেবক লীগ অন্য যে কোন সময়ের চেয়ে বেশী সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন।

দেশের ক্রান্তিকালীন সময়ে ইতিমধ্যে স্বেচ্ছাসেবক লীগ তার কর্যক্রম দিয়ে মানুষের মনে ঠাই করে নিয়েছে। আমাদের এধরনের কর্মপরিকল্পনা ও কর্মতৎপরতা অব্যাহত থাকবে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, আজকের এই সমবেশ থেকে ৭৫ এর ষড়যন্ত্রকারী খুনি জিয়ার মরণোত্তর বিচার দাবি করছি। একই সাথে ২১ আগষ্টের ষড়যন্ত্রকারী খুনি তারেক জিয়ার বিচারও দাবি করছি।

খুনি জিয়ার সন্তান তারেক জিয়া সেই সময়ের স্বরাষ্ট্র মন্ত্রী বাবর ও উপমন্ত্রী আবদুস সালাম পিন্টু ২১শে আগষ্টে গ্রেনেট হামলা চালিয়ে হত্যার ষড়যন্ত্রে মেতে উঠেছিলেন।

মানুষ হত্যা করেছিলেন। ষড়যন্ত্রকারীরা বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্র করে যাচ্ছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশ ও মানুষের কল্যাণে মানবিক কার্যক্রম করে যাবে স্বেচ্ছাসেবক লীগ। তারই ধারাবাহিকতায় আজকে আমরা আপনাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌছে দিতে এসেছি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক