বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

রাজবাড়ীর দৌলতদিয়া থেকে ট্রাক চাঁদাবাজ কে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ আটক করেছে

রাজু আহমেদ রাজবাড়ী প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫১ Time View

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার মুখ দৌলতদিয়া ফেরিঘাট এখানে ঢাকামুখী গাড়ির জ্যাম জট নিত্যদিনের অংশ। দৌলতদিয়া ঘাটে ট্রাক পারাপারের নামে টিকিট কাটা কে বাণিজ্য করে সিন্ডিকেট করে রাখতো একদল দালাল চক্র।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) এজাহার সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত ০২.১৫ ঘটিকার সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি মুরগি বোঝাই ছোট ট্রাক ফেরি পারাপারের জন্য দৌলতদিয়া ঘাটে আসলে ট্রাফিক জ্যামে আটকা পড়ে।

এই সুযোগেই ওই চাঁদাবাজ চক্র মুরগির ট্রাকের ড্রাইভার এর কাছ থেকে নদী পার হওয়ার জন্য ৪৫০০ টাকা দাবি করে। মুরগির ট্রাক ড্রাইভার টাকা দিতে অস্বীকার করলেই তারা ট্রাক থেকে ড্রাইভারকে নামিয়ে বেধড়ক মারধর করে।

ট্রাক ড্রাইভার রুহুল হোসেন ও হেলপার আল আমিন জানান চাঁদাবাজরা যখন তাদেরকে মারধর করছিলো তখন তারা চাঁদাবাজদের হাত থেকে বাঁচার জন্য চিল্লাচিল্লি শুরু করে তখন চিল্লাচিল্লি শুনে স্থানীয় জনতা এসে সাতজন চাঁদাবাজকে আটক করতে সক্ষম হয় এবং তিন-চারজন ঘটনাস্থলেই পালিয়ে যায়।

ট্রাক ড্রাইভার ও হেলপার এর ডাক শুনে ঘটনাস্থলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ হাজির হয়। এবং ৭ জন আসামিকে পুলিশ হেফাজতে নেয়া হয়। আটককৃত সাতজন চাঁদাবাজের নাম, হলো দৌলতদিয়া ইউনিয়নের সিদ্দিক কাজীপাড়ার রহমান মন্ডলের ছেলে শুভ মন্ডল, নাসির সর্দার পাড়ার সালাম সরদারের ছেলে জাহিদ সরদার,ছাত্তার মেম্বার পাড়ার মোস্তফা সরদারের ছেলে মনিরুল ইসলাম রনি, দেওয়ানপাড়া সালাম মোল্লার ছেলে সাকিব মোল্লা, মজিদ শেখের পাড়ার শুকুর আলীর ছেলে জাকির হোসেন, শাহাদাত মেম্বারপাড়া বারেক শেখের ছেলে নান্নু শেখ, হোসেন মন্ডল পাড়ার আজগর প্রামানিকের ছেলে সেলিম প্রামানিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান,আটককৃত আসামীদেরকে মঙ্গলবার রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চাঁদাবাজদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category