বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

কালকিনিতে পাওনা টাকা ফেরত চাওয়ায় বৃদ্ধ খুন

মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ Time View

মাদারীপুরের কালকিনিতে পাওনা টাকা ফেরত চাওয়ায় মোঃ ফালান বেপারী(৬৫) নামে এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত বৃদ্ধ উপজেলার সাহেবরামপুর এলাকার দলিলউদ্দিন বেপারীর ছেলে। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, বৃদ্ধ ফালান বেপারী বাড়ির পাশের ১ শতাংশ জমি ক্রয়ের জন্য একই এলাকার কালাম বেপারীকে বেশ কিছুদিন ধরে অগ্রিম হিসেবে ১৫০০০ হাজার টাকা বায়না দেন। এ টাকা ফেরত চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কালাম বেপারীর নেতৃত্বে রাজিব বেপারী, তানহা, কাজল ও সাহেদ বেপারী মিলে রড দিয়ে পিটিয়ে হালান বেপারীকে আহত করে। এতে করে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময়ে তাদের বাঁধা দিলে শামীম বেপারী(৩০), মাছুদ(২৮),সজিব(২৫),পলি বেগম(২৭),ইয়াসমিন(১৭) ও রেহানাসহ(৫৫) ৬ জন আহত হয়। তাদেরকে কালকিনি হাসপাতালসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়।
এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত কালাম ব্যাপারীকে এলাকায় পাওয়া যায়নি।

এব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, নিয়তের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category