বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মণিরামপুরের খেদাপাড়া ইউনিয়নে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

নূরুল হক (মণিরামপুর )প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৯৭ Time View

মণিরামপুরে মাসব্যাপি ধারাবাহিক চলমান কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার বিকেলে খেদাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় হেলাঞ্চি বালিকা বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা করা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণনেতা অ্যাড. বশির আহমেদ খান। ইউনিয়ন আওয়ামীলীগনেতা হাফিজুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবনেতা তারক দেবনাথ, মিজানুর রহমান মিজান ও আবু কালামের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান ভোলা, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক শামছুর রহমান, সাবেক সভাপতি আব্দুল মোমিন, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্না, সাবেক সাধারণ সম্পাদক এরশাদ আলী, আওয়ামীলীগনেতা মাষ্টার আব্দুর রহমান, মহিলা নেত্রী ও সাবেক ইউপি সদস্য ছকিনা বেগম, যুবলীগনেতা গাজী আাসাদ, বিনোদ, সফি, সোহাগ, অমিতাভ, তরিকুল, ফারুক, উপজেলা ছাত্রলীগনেতা হাদিউজামান হাদিসহ প্রমুখ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্য সদস্যসহ ১৫ আগষ্টের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় এবং শেষে উপস্থিতিদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category