1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
নড়াইল কালিয়া উপজেলায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন - Alokito Janapad
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের বানিয়াচংয়ের ভ্রম্যমান আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মৃত্যু মাদারীপুরে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে তাসনুভা শামীম ফাউন্ডেশনের নতুন কার্যকরি কমিটি গঠন মাদ্রাসা সুপার এবং সভাপতি মিলে লুটেপুঁটে খাচ্ছেন মাগুরার বেরইল শামছুদ্দিন দাখিল মাদ্রাসা নাটোরের গুরুদাসপুরে জমি-জমা নিয়ে সংঘর্ষ আহত- ০৬ নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শিশু নিহত নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কনস্টেবলের মৃত্যু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ১১ বিচারপতির শ্রদ্ধা মাদারীপুর শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপন

নড়াইল কালিয়া উপজেলায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

মোঃ এনামুল হক নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩০৫ Time View

নড়াইল জেলার কালিয়া উপজেলার জোকা গ্রামের ৮ বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রউফ মোল্যার ফাঁসির দাবিতে এলাকার লোক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নড়াইল আদালত সড়কে এই মানববন্ধন। ধর্ষণের শিকার শিশুর পরিবার সহ বাকা গ্রামের জনগন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধন করার সময় বক্তব্য রাখেন শিশুর মা,চাচী,এ্যাডভোকেট কাজী বশিরুল হক, সাংবাদিক সাথী তালুকদার আরো অনেকে।

বক্তরা বলেন এই অসামাজিক অনৈতিক পৈশাচিক ঘটনায় তীব্র নিন্দা জানান এবং ধর্ষক আব্দুর রউফ মোল্যাকে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি এবং ফাঁসির কার্যকর করার দাবি জানান। গত ১৪ ই আগষ্ট সকাল ১১ টার দিকে কালিয়া উপজেলার জোকা গ্রামের ৮ বছরের শিশুটিকে পিঠা খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে।

শিশুটি বাড়ি যেয়ে সবকিছু বলে দেয়। তাৎক্ষণিক কালিয়া থানায় মামলা দায়ের করে শিশুটির অভিভাবক। মামলার পর প্রাইমারী শিক্ষক (অবঃ)আব্দুর রউফ মোল্যাকে আটক করে পুলিশ। আদালতে সোপর্দ করে এবং আদালত তাকে জেলবন্ধী করে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক