শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে হাতুড়ি পেটা করল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৮০ Time View

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জেরে মোঃ চান্দু ভুইয়া(৪৫)নামের এক অসহায় কৃষককে প্রতিপক্ষ হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। আজ সোমবার (আগস্ট-৩০) সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, কালকিনি উপজেলার এনায়েত নগর ইউনিয়নের কালাই সরদারের চর গ্রামের মোঃ হাসু ভুইয়ার ছেলে মোঃ চান্দু ভুইয়া মেয়ারহাট বাজারে পাট বিক্রয় করে বাড়ি ফেরার পথে স্থানীয় ক্রন্দলের কারনে পূর্বশত্রুতার জেরে কবির খার গ্রুপের ফয়সাল তালুকদার, রাসেল খা,ফিরুজ মৃধা,হারিছ মৃধা সহ১০/১২ জন সঙ্গবদ্ধ হয়ে জোর করে ট্রলারে নিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পাশ্ববর্তী শিকার মঙ্গল এলাকার দক্ষিন কাজীকান্দি মোসলেম খার বাড়ির পূর্বপাশ্বে ফেলে রেখে যায়।
পরে স্থানীয় এলাকাবাসি তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী আহত চান্দু ভুইয়া বলেন, আমি মেয়ারহাটে পাট বিক্রি করে বাড়ি যাইতেছি,সেই সময় কবির খার গ্রুপের১০/১২জন আমারে টেনেহিঁচড়ে ট্রলারে উঠিয়ে নিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়েছে।

চান্দু ভুইয়ার স্ত্রী মোসাঃ সমেলা বেগম বলেন,ওরা আমার স্বামীরে নিয়া মাইরা ফেলতো, আমি ওদের বিরুদ্ধে থানায় মামলা দিব।

এ সময় প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেস্টা করেও তাদের পাওয়া যায় নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমাদের কাছে এখনও কোন অভিযোগ আসেনি,তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category