বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন কাঁচি পাড়ার ওমর সানি; দাফন সম্পন্ন

এম মনিরুজ্জামান, পাবনা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৩১ Time View

সবাই কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন,সবার প্রিয়মুখ সদালাপী ও নম্র ভদ্র ধার্মিক ওমর সানি ফারুক (২৫) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার রাতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। তিনি পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের কাঁচি পাড়া গ্রামের মরহুম নুরাল মোল্লার ছেলে ও পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে বি বি এ (অনার্স) পাশ করে ঢাকায় একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত ছিলেন। ওমর সানি ফারুক ঢাকা থেকে ঈদ উদযাপন করার উদ্দেশ্যে বাড়ি ফেরার পথে সুজানগর উপজেলার সাগর কান্দি ইউনিয়নের খলিলপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

বুধবার সকাল ১০ টায় খাপড়া ডাঙ্গী গোরস্থানে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। তার মৃত্যুতে শিক্ষক,ছাত্র ও বিশিষ্ট জনের ফেসবুক ওয়ালে যেভাবে ওমর সানি ফারুক কে তুলে ধরেছেন, তাতে নিঃসন্দেহে একটি ভালো মনের মানুষ ছিলেন।তার সাথে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে তার তিন ভাই পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category