শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

মাদারীপুরের রাজৈরে ট্রাক চাপায় নিহত ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৯৬ Time View

মাদারীপুরের রাজৈর উপজেলায় গরু বোঝাই ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত হয়েছে। এসময় বশির আহম্মেদ (২৭) নামে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাদবখালী গ্রামের মৃত: আলী আজম খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাড়িয়ে থাকা বরগুনাগামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসকে বরিশালগামী গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ফিরোজ নিহত হয়। এবং উপজেলার টেকেরহাট তালুকদার ডিজিটাল প্লাজার শ্রমিক বশির গুরুতর আহত হয়।

এসময় তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল্লাহ আল-মামুন জানান, ট্রাকটি ঢাকা থেকে এসেছে। নিয়ন্ত্রন হারিয়ে চাপা দেওয়ায় একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকসহ চলককে আটক করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category