বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

প্রতারণা করলো-রাজ কামাল-কোম্পানি

রাজু আহমেদ অপু
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২০৯ Time View

বাংলা চলচ্ছিত্রের সবার পছন্দের অভিনেতী -নিঝুম রুবিনা-তিনি প্রায় সময় চলচ্ছিত্রের পাশাপাশি ভিবিন্ন ধরনের বিজ্ঞাপন ও মডেলিং করে থাকেন।

প্রায় দুই বছর আগে মালেশিয়াতে-আফতাব বিন তমিজ-এই বিজ্ঞাপনের কাজ করান।কিন্তু- দুই লাখ টাকা-বাকি থাকে এই কোম্পানি’র কাছে। আজ দেবে কাল দেবে বলে এখন প্রায় দুই বছর হয়ে যাচ্ছে টাকা দিচ্ছে না।

দীর্ঘ দুই বছর অপেক্ষা করে যখন-নিঝুম রুবিনা-তার কাজের পারিশ্রমিক পান নি।তাই তিনি এই বিষয় টা তুলে ধরে ফেসবুকে পোষ্ট করেন। এ বিষয়ে জিজ্ঞাসা করলে নিঝুম বলেনঃপ্রায় দুই বছর হয়ে যাচ্ছে -রাজ কামাল-কোম্পানির কাজ করেছি।

দুই লাখ টাকা আটকে আছে আমার।এগুলা তো আমার কাজের ফল।তার পরেও দিচ্ছে না।আজ দেবে কাল দেবে এসব বলে শুধু।বর্তমানে আমি এস এম এস দিলে -রাজ কালাম-সীন করে কিন্তু কোনো কথা বলে না।এমনকি এজেন্সি-আফতাব বিন তমিজ ও আমার ফোন ধরে না।

এস এম এস এর রিপ্লাই দেয় না এখন আমি আর পারতেছিনা তাই বিষয় টা সবার নজরে আনলাম।এটা কেমন কোম্পানি কাজ করানোর পর প্রতারণা করে আমি আসলে বুজতেছি না।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category