শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট ও সেনাবাহিনী যৌথ অভিযান

এইচ এম হাসিব,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৭১ Time View

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সপ্তাহব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন চলছে সারাদেশে। লকডাউন কার্যকর করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে সচেতন করতে ও লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ম্যাজিস্ট্রেটগণ পাশাপাশি, বিজিবি, সেনাবাহিনী, পুলিশ আনসার ব্যাটালিয়ন। জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর দিক নির্দেশনায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে ২৭টি ভ্রাম্যমাণ আদালতের টিম অভিযান পরিচালনা করছেন। আজ সোমবার(৫জুলাই) সকাল ছয়টা থেকে চলছে সারাদিনব্যাপী জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।জেলা প্রশাসনের এক্সিকিউটিভ,মোঃ তৌফিক আজিজ,ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার রিমা এর নেতৃতে সেনাবাহিনী ও আনসার ব্যাটালিয়ন সদস্যবৃন্দ সহগোগিতায় জেলা ও উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন।সকলকে সচেতন করতে পাঠ পর্যায়ে কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।সকলে সচেতন থাকুন ও সরকারি দিক নির্দেশনা মেনে চলুন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category