বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

চিত্রনায়ক নিরবের শুভ জন্মদিন আজ; তবে কোনো বিশেষ আয়োজন থাকছে না

হাফিজুর রহমান
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২১৪ Time View

চিত্রনায়ক নিরবের জন্মদিন আজ। তবে গত বছরের মতো এবারও তার জন্মদিনে কোনো বিশেষ আয়োজন থাকছে না। করোনাভাইরাসের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে জন্মদিনে পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘এবারের জন্মদিনে মনটা ভীষণ খারাপ। কারণ করোনাকালের আগে আত্মীয়স্বজনদের পাশাপাশি বন্ধুবান্ধবদের নিয়েই বিশেষ দিনটি উদযাপন করি। সেই সুযোগ এবার নেই। তবে সৃষ্টিকর্তার রহমতে এ কঠিন সময়েও সুস্থ আছি, এটাই জন্মদিনের সবচেয়ে বড় পাওয়া। যতদিন বেঁচে থাকব, ততদিনই যেন সুস্থ থাকতে পারি এটাই এবারের জন্মদিনের প্রত্যাশা।’

এদিকে কিছুদিন আগে মৌলভীবাজারে প্রায় দুই সপ্তাহ অবস্থান করে দুটি ছবির শুটিং করে ঢাকায় ফিরেছেন এ অভিনেতা। ছবি দুটির নাম ‘অমানুষ’ ও ‘ছায়াবৃক্ষ’। পরিচালনা করেছেন যথাক্রমে অনন্য মামুন ও বন্ধন বিশ্বাস। গত মাসে ওটিটি প্লাটফরমে তার অভিনীত ‘কসাই’ নামের একটি ছবি মুক্তি পায়। এ ছাড়া তার অভিনীত সৈকত নাসিরের পরিচালনায় ‘ক্যাসিনো’ এবং বুলবুল জিলানীর পরিচালনায় ‘রৌদ্রছায়া’ নামের দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category