শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

লক্ষীপুরে পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সোহেল হোসেন লক্ষীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৯৭ Time View

অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগে লক্ষীপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনের ফল বর্জনের ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী শেখ মো: ফায়িজ উল্যাহ শিপন। মঙ্গলবার (২২ জুন) বিকেলে লক্ষীপুরের রায়পুরে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে এসব দাবি জানান জাতীয় পার্টির প্রার্থী শিপন। সংবাদ সম্মেলনে শেখ মো: ফায়িজ উল্যাহ শিপন অভিযোগ করে বলেন, ২১শে জুন, সোমবার লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনের নামে জনগণের ভোটের অধিকার লুণ্ঠন করা হয়েছে। ১৩৬টি কেন্দ্রের সব কয়টির বুথে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী ও বহিরাগতদের দিয়ে জোরপূর্বক ইভিএমের বোতাম টিপে নৌকা প্রতীকে ভোট নেওয়া হয়েছে।জনগণকে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেয়া হয়নি। সংবাদ সম্মেলনে অনিয়মের কিছু স্থিরচিত্র দেখিয়ে জাতীয় পার্টির প্রার্থী বলেন, প্রত্যেক কেন্দ্রে ভোটারদের ইভিএম-এ জোরপূর্বক বোতাম টিপে দিয়েছে নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন। সদরের রসূলগঞ্জ, চররুহিতা ও দালালবাজার সহ সব কয়টি কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের জোরপূর্বক বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি। এসময় শেখ মো: ফায়িজ উল্লাহ শিপন জানান, লক্ষীপুর-২ সংসদীয় আসনটি নিয়ে সাধারণ জনগনের যে আকাঙ্খা ছিল, তা থেকে তাদের বঞ্চিত করা হয়েছে। সেই বঞ্চিত মানুষের পক্ষ থেকে তিনি এ অবৈধ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category