শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

বরিশালে ইউপি নির্বাচনের ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক

 নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪৬৯ Time View

সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় বরিশাল জেলার ৯ টি উপজেলার ৫০ টি ইউনিয়নে ভোট গ্রহণ।

আজ ২১ জুন সোমবার সকাল ১১ টায় বরিশাল সদর উপজেলার ১২ নং তিলক কলাডেমা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নবম আদর্শ মাধ্যমিক বিদ্যালয় দুইি ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় তিনি উপস্থিত ভোটারদের সাথে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। ভোটাররা নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ হেলাল উদ্দিন, এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা, সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় সুব্রত বিশ্বাস দাস।

পরে সেখান থেকে উজিরপুর উপজেলার চথলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শন করেন ভোটার সাথে ভোটের পরিবেশ নিয়ে কথা বলেন। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উজিরপুর প্রণতি বিশ্বাস। উজিরপুর উপজেলায় থেকে গৌরনদী উপজেলা বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক বরিশাল। তিনি ভোট কেন্দ্রর প্রিজাইডিং অফিসার পোলিং এজেন্টসহ ভোটার এবং সাধারণ মানুষের সাথে কথা বলেন। সবাই সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশের পাশাপাশি সরকার ও প্রশাসনের প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্রাহী অফিসার গৌরনদী বিপিন চন্দ্র বিশ্বাস ও উপজেলা নির্রাহী অফিসার আগৈলঝাড়া মোঃ আবুল হাশেম। জেলা প্রশাসক বলেন, কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বরিশালে শান্তি পূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক আছে সর্বোপরি তিনি বরিশাল জেলার ৯টি উপজেলা ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। ভোটের সুষ্ঠু সুন্দর পরিবেশ বজায় রাখতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বিজিবি, পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/AlokitoJanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category