শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

চিতলমারীতে মুজিববর্ষে ভূমিসহ নতুন ঘর পাচ্ছে ৫০ পরিবার

রণিকা বসু(মাধুরী) বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৩২১ Time View

বাগেরহাটের চিতলমারীতে মুজিববর্ষে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার নতুন ঘর উপহার পেতে যাচ্ছেন। ২য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ধোধন উপলক্ষে গতকাল শুক্রবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং-এ একথা বলেন উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী।

তিনি আরো জানান, ২০ জুন ২০২১ সকাল সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ২য় পর্যায়ে সারাদেশে ৫৩ হাজার ৩শ ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্ধোধন করবেন। সেই সাথে এ উপজেলার ২নং কলাতলা ইউনিয়নে ৪৫টি ও ৫নং চিতলমারী সদর ইউনিয়নে ০৫টি সহ মোট ৫০টি গৃহহীন ও ভূমিহীন পরিবার বিনামূল্যে ২ শতক জমিসহ সেমিপাকা নতুন ঘর পেতে যাচ্ছেন।

অনুষ্ঠানটি ব্যাপক প্রচারের লক্ষ্যে তিনি স্থানীয় প্রেস ও ইলেকট্রিক মিডিয়ার সকল সাংবাদিকদের উপস্থিতিতে প্রেস ব্রিফিং করেন। সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যন অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মো: মামুন হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শেখ, শিকদার মতিয়ার রহমান, কাজী আজমীর আলী, অর্চনা দেবী বড়াল, চিতলমারী প্রেসক্লাব সভাপতি মুন্সী দেলোয়ার হোসেন, সাবেক সাধারন সম্পাদক মেরাজুল খান সহ সাংবাদিকবৃন্দ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category