1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. jmmasud24@gmail.com : Support Team : Support Team
  3. jmitsolution24@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  4. fmamanullah51@gmail.com : sub-editor :
বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব উদযাপন করল লাভ ফর ফ্রেন্ডস - Alokito Janapad
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে সাংবাদিককে পেটানোর দায়ে পুলিশ কনস্টেবল মো শাহীন শেখ প্রত্যাহার মুকসুদপুরে মামলাবাজ নুরু শেখের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা জুয়েলার্সে চুরি: ১৬ ভরি স্বর্ণসহ চোর গ্রেফতার রংপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৯ জনকে আটক লোহাগড়ায় আজ হানাদার মুক্ত দিবস পালিত রাষ্ট্রীয় মর্যাদায় চলে গেলেন আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আহত-৪ উপজেলা মডেল প্রেসক্লাব বাহুবল এর উদ্যোগে ইউএনও’র বিদায় সংবর্ধনা কাশিমপুরে ধর্ষণ মামলা অর্থের বিনিময়ে ধামাচাপার চেষ্টা ডাসারে শত্রুতার জেরে মাছের ঘেরে বিষ প্রয়োগ,৭ লক্ষ টাকার মাছের মৃত্যু

বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব উদযাপন করল লাভ ফর ফ্রেন্ডস

 বরিশাল প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৩৭৫ Time View

বরিশালে জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস পরিবারের পক্ষ থেকে খুব নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব ২০২১ পালিত হয়েছে। ১৮ই জুন শুক্রবার সকাল ১১ ঘটিকায় বরিশাল নগরীর কীর্তনখোলার তীর ঘেষে গড়ে উঠা মুক্তিযোদ্ধা পার্কে অসহায় কর্মহীন মানুষের শিশুদের মাঝে মৌসুম ভিত্তিক ফল প্রদান করা হয়।প্রায় শতাধিক শিশুদের মাঝে এই ফল বিতরন করা হয়।২০১৭ সাল থেকে বরিশালে এই আয়োজন করে আসছে এই সংগঠন। এ সময়ে শিশুদের মাঝে বিভিন্ন ফল খাওয়ানো হয় এসব ফলের মধ্যে ছিলো আম,জাম,কাঁঠাল, আনারস, জামরুল,লটকন,কলা,পেয়ারা, ড্রাগন ফল অন্যতম। বৃষ্টিস্নাত আবহাওয়া থাকার ফলেও এই উৎসব আয়োজনে অংশ নিতে ঘাটতি দেখা দেইনিহ শিশুদের বরং তাদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে মৌসুম ভিত্তিক ফল খাওয়া থেকে সমাজের এই শিশুরা বঞ্চিত তাই একটু প্রশান্তির জন্যই এমন উদ্যোগ করা এবং এই সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে বহাল থাকবে বলে জানিয়েছেন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি পারভেজ সিকদার। তিনি আরো বলেন, আমরা সামর্থ্যনুযায়ী চেষ্টা করছি শিশুদের মৌসুমি ফল খাওয়াতে। উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন মোঃ ইব্রাহীম খলীল রুবেল(প্রধান সম্পাদক দৈনিক জনতার খবর),মোঃ নাইম (সম্পাদক বিজয়ের বাংলাদেশ), মাহমুদ করিম,ইনজামামুল হক শাফিন,তানিম সিকদার,মাহির মাহি,ফারজানা আক্তার খাদিজা,আবু কালাম সহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ। কার্যক্রম সফল করতে যারা সার্বিকভাবে সহোযোগীতা প্রদান করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2023 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
DEVELOPMENT BY:- 7 INFO TECH