শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব উদযাপন করল লাভ ফর ফ্রেন্ডস

 বরিশাল প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪৫৬ Time View

বরিশালে জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস পরিবারের পক্ষ থেকে খুব নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব ২০২১ পালিত হয়েছে। ১৮ই জুন শুক্রবার সকাল ১১ ঘটিকায় বরিশাল নগরীর কীর্তনখোলার তীর ঘেষে গড়ে উঠা মুক্তিযোদ্ধা পার্কে অসহায় কর্মহীন মানুষের শিশুদের মাঝে মৌসুম ভিত্তিক ফল প্রদান করা হয়।প্রায় শতাধিক শিশুদের মাঝে এই ফল বিতরন করা হয়।২০১৭ সাল থেকে বরিশালে এই আয়োজন করে আসছে এই সংগঠন। এ সময়ে শিশুদের মাঝে বিভিন্ন ফল খাওয়ানো হয় এসব ফলের মধ্যে ছিলো আম,জাম,কাঁঠাল, আনারস, জামরুল,লটকন,কলা,পেয়ারা, ড্রাগন ফল অন্যতম। বৃষ্টিস্নাত আবহাওয়া থাকার ফলেও এই উৎসব আয়োজনে অংশ নিতে ঘাটতি দেখা দেইনিহ শিশুদের বরং তাদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে মৌসুম ভিত্তিক ফল খাওয়া থেকে সমাজের এই শিশুরা বঞ্চিত তাই একটু প্রশান্তির জন্যই এমন উদ্যোগ করা এবং এই সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে বহাল থাকবে বলে জানিয়েছেন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি পারভেজ সিকদার। তিনি আরো বলেন, আমরা সামর্থ্যনুযায়ী চেষ্টা করছি শিশুদের মৌসুমি ফল খাওয়াতে। উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন মোঃ ইব্রাহীম খলীল রুবেল(প্রধান সম্পাদক দৈনিক জনতার খবর),মোঃ নাইম (সম্পাদক বিজয়ের বাংলাদেশ), মাহমুদ করিম,ইনজামামুল হক শাফিন,তানিম সিকদার,মাহির মাহি,ফারজানা আক্তার খাদিজা,আবু কালাম সহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ। কার্যক্রম সফল করতে যারা সার্বিকভাবে সহোযোগীতা প্রদান করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category