শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

নারদা কান্ড আজও জামিন হলো না পশ্চিম বাংলার চার হেভিওয়েট মন্ত্রীর

মনোয়ার ইমাম কলকাতা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৭৬ Time View

আজ ও নারদা কান্ড পশ্চিম বাংলার চার হেভিওয়েট মন্ত্রী শ্রী সুব্রত মুখার্জী ও জনাব ফিরাদ ববি হাকিম এবং শ্রী মদন মিত্র ও সাবেক কলকাতা শহর এর মেয়র ও সাবেক মন্ত্রী শ্রী শোভন দেব চট্টোপাধ্যায় কে নারদা কান্ড মাওলা থেকে জামিন দিল না কলকাতা হাইকোর্টে এর চার সদস্য এর ডিভিশন বেঞ্চ।

সেই সঙ্গে সি বি আই এর জামিন না দেওয়ার আবেদন কে খারিজ করে দিয়ে ফের শুনানি হবে আগামী বুধবার। অন্যদিকে সি বি আই এর ভারতের মহামান্য সুপ্রিম কোর্টের কবিয়েট দাখিল প্রিটিশন রেখে চার মন্ত্রী র হাইকোর্টে এর দেওয়া জামিন কে খারিজ করে দেবার আবেদন কে খারিজ করে দেয় সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চ।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
 https://www.facebook.com/alokitojanapad

তবে চার মন্ত্রী কে গৃহবন্দী রেখে বিচার পরবর্তীতে কি সিধান্ত নেয় কলকাতা হাইকোর্টে এর প্রধান বিচারপতির বেঞ্চ তার দিকে তাকিয়ে আছে সারা দেশ।

নারদা কান্ড সিবিআই এর তোলা গুরুত্বপূর্ণ অভিযোগ তা মন দিয়ে শুনছেন হাইকোর্টে এর প্রধান বিচারপতির বেঞ্চ। এবং সেই সঙ্গে নারদা কান্ড, অভিযুক্ত চার মন্ত্রী র আবেদন এই নারদা কান্ড একটি ভুল রিপোর্ট উপর ভিত্তি করে এই কেস গ্রহণ করা যায় না।

কিন্তু হাইকোর্টে তাদের দাবি নাকচ করে মূল শুনানি শুরু করবে আগামী বুধবার। ঐ দিন কি রায় দেয় কলকাতা হাইকোর্টে এর প্রধান বিচারপতির বেঞ্চ তার নিরভর করে আগামী দিনে এগিয়ে যাবে পরবর্তী পদক্ষেপ।

 

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category