1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
দিনাজপুরে পাঁচ উপজেলায় আগাম ঈদ উদযাপন - Alokito Janapad
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের বানিয়াচংয়ের ভ্রম্যমান আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মৃত্যু মাদারীপুরে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে তাসনুভা শামীম ফাউন্ডেশনের নতুন কার্যকরি কমিটি গঠন মাদ্রাসা সুপার এবং সভাপতি মিলে লুটেপুঁটে খাচ্ছেন মাগুরার বেরইল শামছুদ্দিন দাখিল মাদ্রাসা নাটোরের গুরুদাসপুরে জমি-জমা নিয়ে সংঘর্ষ আহত- ০৬ নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শিশু নিহত নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কনস্টেবলের মৃত্যু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ১১ বিচারপতির শ্রদ্ধা মাদারীপুর শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপন

দিনাজপুরে পাঁচ উপজেলায় আগাম ঈদ উদযাপন

 চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১৭৭ Time View

দিনাজপুরে পাঁচ উপজেলায় আগাম ঈদ উদযাপন। প্রতি বছরের ন্যায় এবারো সৌদি আরবের সঙ্গে মিল রেখে দিনাজপুর সদর উপজেলাসহ পাঁচ উপজেলায় বৃহস্পতিবার (১৩ মে) ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন মুসল্লিদের একটি অংশ।

দিনাজপুর শহরের চারুবাবুর মোড়স্থ পার্টি সেন্টার, চিরিরবন্দর উপজলার রাবার ড্যাম এলাকা, কাহারোল উপজেলা জয়নন্দ গ্রাম, ১৩ মাইল এলাকা, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আয়রা বাজার জামে মসজিদ, জোতবানী ইউনিয়নের খয়েরবাড়ি মির্জাপুর জামে মসজিদ এবং বিরল উপজেলার বালান্দোর গ্রামে আগাম ঈদুল ফিতরের নামাজ আদায় করা হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর শহরের চারুবাবুর মোড়স্থ পার্টি সেন্টারে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন দিনাজপুর শহর ও আশপাশের কয়েকটি এলাকার মানুষ।

এই জামাতে পুরুষ, নারী ও শিশুসহ ১৮০-২০০ জন মুসল্লি অংশগহণ করেন। ইমামতি করেন দিনাজপুর সদর উপজেলার রানীগঞ্জ এলাকার মো. সাইফুল ইসলাম।

জেলার চিরিরবন্দর উপজেলার সাইতারা ইউনিয়নের রাবার ড্যাম ও ফতেহজংপুর গ্রাম, কাহারোল উপজেলার জয়নন্দ ও ১৩ মাইল, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আয়রা বাজার জামে মসজিদ ও জোতবানী ইউনিয়নের খয়েরবাড়ি মির্জাপুর জামে মসজিদে প্রায় ২০-২২টি গ্রামের তিন শতাধিক নামাজ আদায় করেন।

দিনাজপুর শহরের চারুবাবুর মোড়স্থ পার্টি সেন্টারে ঈদুল ফিতরের নামাজ শেষে মুসল্লিদের উদ্দেশে খুতবায় একই দিন ঈদ ও কোরবানি করার যৌক্তিকতা তুলে ধরে সবাইকে একই দিনে ঈদ ও কোরবানি করার আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, দিনাজপুর জেলায় ২০০৭ সাল থেকে সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদের নামাজ আদায় করে আসছেন মুসলমানদের একটি অংশ। প্রথমে মুসল্লির সংখ্যা কম থাকলেও বর্তমানে ২০২১ সালে এসে তা বেড়ে ১৮০-২০০ জনে পৌঁছেছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক