বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

বরিশাল জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৩৫৪ Time View

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মীদের উদ্যোগে ইফতার বিতরণ। করোনা সময় সাধারন মানুষের পাশে থাকার চেষ্টায় ছাত্রলীগের কর্মীদের এই উদ্যোগ। রমজানে সাধারন-অসাহায় গ্রস্থ মানুষের মুখের হাসি,যেন সারাদিনের ক্লান্তি দূর করে দিয়েছে।

খাঞ্জাপুর ইউনিয়নের সুশীলসমাজের প্রতিনিধিগণ বলছে, তাদের উদ্যোগ রমজান কে কেন্দ্র করে। অসহায় মানুষের কথা ভেবে একবেলা খাবার তুলে দেয়া তাদের হাতে এটা মহৎ কাজ।

সত্যিই প্রশংসনীয়, আগামীতেও তাদের এভাবেই সামাজিক ও উন্নয়নমূলক কাজে পাশে সাধারন মানুষের পাশে দেখতে চায় সবাই।

খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিফাত মাহামুদ, সৈকত ফকির, হেল্লাজ, ফয়সাল, সজীব, জুলহাস, রাব্বি ও রফিক জানান, আমারা আমাদের সাধ্যমত নিজেদেরকে নিয়ে এই রমজান মাসে একবেলা খাবার বা ইফতার দিতে পেরেছি এটা আমাদের কাছে গর্বের বিষয়।

উদ্যোগটি সত্যিই ভালো ছিলো, সর্বস্তরের মানুষের কাছ থেকে প্রশংসা পাচ্ছি আমারা। আগামীতে ইনশাআল্লাহ আমরা আমাদের মতো চেষ্টা চালিয়ে যাব।

তাদের ইফতার বিতারনে এসময় উপস্থিত ছিলেন, খাঞ্জাপুর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category