বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

মাগুরা পৌরসভার এক নম্বর ওয়ার্ডে নারী ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২০৭ Time View
মাগুরা প্রতিনিধিঃমানুষের প্রথম ভরসার জায়গা হবে বাংলাদেশ পুলিশ, ‘নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এ শ্লোগানকে সামনে রেখে মাগুরাতে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার তার প্রধান অতিথির বক্ত্যেবে এ কথা বলেন। আজ সকালে শহরের ১ নং ওয়ার্ডে আয়োজিত নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং এ সমাবেশের আয়োজন করেন সদর থানা পুলিশ সদর ও ১নং ওয়ার্ড কাউন্সিলর সহ মসজিদের ইমাম, শিক্ষকসহ নানা শ্রেণী পেশার নারী পুরুষ অংশ নেয়।
এসময় প্রধান অতিথি বলেন, বিট পুলিশিং করে আমরা পুলিশের সেবাটা মানুষের দোরগোড়ায় পৌছে দিব। নারী ধর্ষন ও নির্যাতন বন্ধে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, নারী নির্যাতনের ক্ষেত্রে যে মামলা বা অভিযোগ গুলো হয়, তার মধ্যে অনেক মিথ্যা অভিযোগ পাওয়া যায়। নারী নির্যাতন আইন সংশোধন করে ধর্ষকের সাজা মৃত্যুদন্ড করে, এই আইন কঠিন ভাবে করা হয়েছে। এই আইনের আওতায় যারা আসবে তাদের অনেক ভোগান্তির শিকার হতে হবে। তাই নারীদের প্রতি আমার আহবান আপনারা সত্য অভিযোগ দিবেন, তাহলে পুলিশ অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। মাগুরা জেলা পুলিশের আয়োজনে একই সময়ে জেলার ১নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category