শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

রাজৈর থেকে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার

 মোঃ আমানুল্লাহ ফকির, বিশেষ জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ১৭৪ Time View

মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে বিপুল পরিমান অবৈধ বিস্ফোরক দ্রব্য (পটকা) সহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। র‌্যাব-৮ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার সন্ধায় উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপর্টির নবীন ষ্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

আটককৃতরা হলো নবীন ষ্টোরের মালিক টেকেরহাটের মোঃ সাদেক আলী মিয়ার ছেলে মোঃ রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা টেকেরহাট সংলগ্ন নয়াকান্দি গ্রামের সোনা মিয়ার ছেলে মোঃ সোহেল খান (৩০) ।

শনিবার সকালে মাদারীপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে শুক্রবার সন্ধায় জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্রির নবীন ষ্টোরে অভিযান চালায় ।

এসময় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে নবীন ষ্টোরের মালিক মোঃ রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা মোঃ সোহেল খানকে (৩০) আটক করা হয় ।

এসময় উক্ত দোকানে তল্লাশী চালিয়ে বিভিন্ন ধরনের ১২.৪৬২ পিস বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) উদ্ধার করা হয় । যার আনুমানিক মূল্য প্রায় (২.২৫০০০) দুই লক্ষ পচিশ হাজার টাকা ।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ভারত-বাংলাদেশের দক্ষিন পশ্চিম সীমান্তবর্তী এলাকা হতে উক্ত বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংগ্রহ করে পাইকারী ভাবে মাদারীপুর জেলার রাজৈর উপজেলাসহ জেলা সদরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে ।

আটককৃত আসামীদেরকে উদ্ধারকৃত বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা)সহ রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category