মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম

অনলাইন রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭৭ Time View

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দেশে চুরি, ডাকাতি, লুটপাটের উন্নয়ন হয়েছে। ৫ আগস্টের পর আরেকটি দল ফ্যাসিস্ট ও লুটেরা দেশ লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সবাই ঐক্যবদ্ধভাবে জুলুমমুক্ত বাংলাদেশ গড়বো। এতে থাকবে না কোনো বৈষম্য।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বংশালে ছাত্র-জনতা সম্প্রীতির সমাবেশে তিনি এসব কথা বলেন।

মুহাম্মদ ফয়জুল করীম বলেন, দেশ মুসলমানদের হলেও অধিকার সবার। আওয়ামী লীগের সময় যেভাবে দুর্গাপূজা পালন করেছেন, তার চেয়েও বড় করে পালন করুন। আমরা আপনাদের পাশে ছায়ার মতো থাকব। তবে উৎসব হিন্দুদের। এতে মুসলমানরা থাকতে পারে না।

সংখ্যালঘুদের নিয়ে যারা রাজনীতি করে তারাই মন্দিরে হামলা করে দাবি করে মুফতি ফয়জুল করীম বলেন, মন্দিরে যাতে কেউ আক্রমণ করতে না পারে এ জন্য সবাই সজাগ থাকবে।

জুলাইয়ের ছাত্র-জনতার আন্দোলন বৈষম্যবিরোধী আন্দোলন। হরিজন, চামার, তাঁতিদের দূরে রাখার জন্য এই আন্দোলন হয়নি, যোগ করেন চরমোনাই পীর।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, ইসলামি তরিকা অনুসরণ করলে আগামী ৫-১০ বছরের মধ্যে দেশে দরিদ্র থাকবে না।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category